চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন মিশিগান’র ঈদ উপহার-


মো. মামুন চৌধুরী ॥ করোনা পরিস্থিতিতে হবিগঞ্জ জেলায় কর্মজীবী লোকেরা গৃহবন্দি। তারা কঠিন সময় পার করছেন। এ অবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন মিশিগান’র নেতৃবৃন্দের সহায়তায় সদর, শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও মাধবপুর উপজেলার বিভিন্ন এলাকায় বসবাসকারী পত্রিকা বিক্রেতা, এতিম শিশুসহ অসহায় প্রায় ১৫০ জনের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
তালিকা অনুযায়ী ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করছেন শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমি এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রকিব। ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী পেয়ে অসহায় লোকেরা সন্তোষ প্রকাশ করেছেন। আগামী দিনে এ সহায়তা অব্যাহত রাখার জন্য তারা প্রবাসীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।  
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোশিয়েশনের আহবায়ক সৈয়দ মঈন দিপু ও সদস্য সচিব প্রভাষক লুৎফুর রহমান বলেন, করোনাকালীন এই দুর্যোগে এলাকার পত্রিকা বিক্রেতাসহ হতদরিদ্র মানুষের জন্য কিছু সহায়তা করা ই আমাদের উদ্দেশ্য। আমাদের হয়ে এই ঈদ উপহার পৌঁছানোর ব্যবস্থা করায় প্রধান শিক্ষক মোঃ নুরুল হক ও মোঃ আব্দুর রকিবসহ সকলকে ধন্যবাদ জানাই।

-