বহিস্কৃত নেতাকে নৌকা প্রতীক বরাদ্ধের প্রতিবাদে যুবলীগের মানববন্ধন-
হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে মনোনয়ন বানিজ্যের মাধ্যমে বহিস্কৃত নেতাকে নৌকা প্রতীক বরাদ্ধের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ। গতকাল রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচিতে কয়েকশত নেতাকর্মী অংশ নেন। মানববন্ধনকালে বক্তারা বলেন, বিগত পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন  করে যে প্রার্থী নৌকার পরাজয় নিশ্চিত করেছিলেন তাকেই মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে এবার নৌকা প্রতিক বরাদ্ধ করা হয়েছে। এবার দলের ত্যাগী নেতা ও বিগত নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে ষড়যন্ত্রের মাধ্যমে মনোনয়ন বঞ্চিত করা হয়েছে। এতে করে সাধারন নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। এ ব্যাপারে কেন্দ্রের হস্তক্ষেপ কামনা করেন তারা। অন্যথায় আবারও মেয়র পদ থেকে আওয়ামীলীগের বঞ্চিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত হবে হবিগঞ্জের জনগন।
জেলা যুবলীগ সাধারন সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সম্পাদক বিপ্লব রায় চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন, জেলা যুবলীগ সহ-সভাপতি শওকত আকবর সোহেল, সাংগঠনিক সম্পাদক সফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ তাজ, মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।
উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ মাসুক, গৌতম রায়, আব্দুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক ফৌরদৌস আহমেদ, এম এ হাকিম, বিপুল রায়, মোঃ নূধ হোসেন, শাহরিয়ার চৌধুরী সুমন সহ জেলা ও পৌর যুলীগের অংসখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

-
শেষ পাতা