দলমত নির্বিশেষে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানকে নির্বাচিত করতে হরিপুর এলাকাবাসীর অঙ্গীকা-
হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজানকে দলমত নির্বিশেষে সমর্থন জানিয়েছেন হরিপুর এলাকাবাসী। গতকাল রাত ৯টায় মিজানের সমর্থনে এলাকাবাসীর আয়োজনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে এলাকার মুরুব্বীয়ান মিজানুর রহমান মিজানকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় মেয়র প্রার্থী মিজান বলেন, আমি অতীতে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ছিলাম। ব্যাপক উন্নয়ন পরিকল্পনা নিয়ে গত নির্বাচনেও অংশ নিয়ে আপনাদের ব্যাপক সাড়া পাই। জলাবদ্ধতামুক্ত হবিগঞ্জ শহর গড়াসহ পৌরবাসীর সবধরণের সুবিধা নিশ্চিতের প্রত্যয়ে এবারো আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমাকে নির্বাচিত করলে সর্বস্তরের লোকজনের মতামতের ভিত্তিতে হবিগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করার লক্ষ্যে কাজ করে যাব। এ সময় উপস্থিত নানা শ্রেণি-পেশার লোকজন দুই হাত তুলে তাকে সমর্থন এবং তার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
হাজী মো: রমিজ আলীর সভাপতিত্বে ও মো: আজিম উদ্দিনের পরিচালনায়  সভায় বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর জুনায়েদ আহমেদ, জেলা মৎসজীবী লীগের সভাপতি হাজী আব্দুর রহমান, আব্দুল হক, হাজী ফিরোজ আলী, হাজী মো: চান মিয়া, মালেক মিয়া, মগলা মিয়া, আনছব আলী, মন্নাফ মিয়া, আশরাফ আলী, নিমরত আলী, চনু মিয়া, মঞ্জুর আলী, জয়নাল আবেদীন, কাছুম আলী, কাইয়ুম মিয়া, আব্দুস ছাত্তার ও আব্দুল আলীমসহ এলাকার লোকজন। প্রেস বিজ্ঞপ্তি
-
প্রথম পাতা