লিভার সিরোসিসে আক্রান্ত অনিকের চিকিৎসায় আর্থিক সহায়তা কামনা-
অসুস্থ অনিকের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ
স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের অনিক। অন্য দশজনের মতোই চঞ্চলতায় পূর্ণ ছিল তার জীবন। লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে এখন সে শয্যাশায়ী। শুধু অর্থবিত্ত দিয়েই নয়; অসুস্থ মানুষকে পাশে থেকে সাহস যোগানো, সবসময় খোঁজ খবর রাখাটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই প্রয়াস থেকেই হবিগঞ্জের সর্বস্তরের ছাত্রলীগ নেতাকর্মী দাঁড়িয়েছেন তার পাশে। প্রতিদিনই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় আবেগঘন স্ট্যাটাস। মোবাইলে অথবা স্বশরীরে গিয়ে অনিকের খোঁজ নেয়া। এসব করে যাচ্ছেন ছাত্রলীগের এক ঝাঁক তরুণ।
সম্প্রতি জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের ফোসবুক পেজে দেখা যায়, এ সংক্রান্ত একটি পোস্ট। এরপর থেকেই জেলার বিভিন্ন স্থানের ছাত্রলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন যোগাযোগ করতে থাকেন। বিভিন্ন স্থান থেকে এসে জমা হয় ১ লাখ ২০ হাজার টাকা। বুধবার বিকেলে উপজেলার গাজীপুরস্থ অনিকের বাসায় গিয়ে নগদ এই টাকা তুলে দেন সাইদুর রহমান। এ সময় ছাত্রলীগ নেতা সাদিকুর রহমান মুকুল, মুর্শেদ আহমেদ, বেলাল আহমেদ, বিভাকর রায় বাপ্পী, গিয়াস উদ্দিন সুজাত, আব্দুল্লাহ আল মামুন রনি, জসিম প্রমুখ উপস্থিত ছিলেন। ছাত্রলীগ নেতাদের পাশে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়লে ছাত্রলীগ নেতারা সবসময় তার পাশে থাকার আশ^াস প্রদান করেন।
এ ব্যাপারে ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান জানান, জীবন উপভোগের সময়টিতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছে অনিক। পরিবারের অর্থনৈতিক অবস্থাও তেমন ভাল নয়। এই সময় তার পাশে দাঁড়ানো অত্যন্ত প্রয়োজন। তাই বিশেষ করে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আমি আহবান জানাই শুধু ছাত্রলীগই নয়; অনিকের চিকিৎসার জন্য সাহায্য করেছেন নানা শ্রেণি-পেশার লোকজন। অনিকের পাশে দাঁড়াতে ছাত্রলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজনকে এগিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।
প্রসঙ্গত, আসাদুজ্জামান অনিক চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি। ছাত্র রাজনীতির সাথে জড়িত থেকে সে এলাকার তরুণদের উন্নয়নে কাজ করতে আগ্রহী। সমাজের বিত্তবানদের তার চিকিৎসায় এগিয়ে আসা এবং রোগমুক্তি কামনায় সকলের প্রতি আবেদন জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। অনিকের মোবাইল নম্বার : ০১৭১৭-৪৭০৯১৬
-