বানিয়াচংয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশীর তোরণ থেকে ব্যানার উধাও ॥ উত্তেজনা-
 তোফায়েল রেজা সোহেল, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মো. এনামুল হকের তোরণ থেকে ব্যানার খোলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে ছিলাপাঞ্জার মোড়ে এ ঘটনা ঘটে। ব্যানার নেয়ার ঘটনায় তার কর্মী সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
ব্যারিস্টার এনামুল হক যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাংলাদেশ সুপ্রিমকোর্ট আওয়ামী আইনজীবী শাখার সদস্য। তিনি হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। তার প্রার্থীতা জানান দিতে গুরুত্বপূর্ণ স্থানসহ মোড়ে মোড়ে তোরণ স্থাপন করেছেন। সাঁটিয়েছেন পোস্টার-ফেস্টুন। হবিগঞ্জ-বানিয়াচং আঞ্চলিক মহাসড়কের ছিলাপাঞ্জার মোড়ে স্থাপিত তোরণের দুই পাশে থাকা দুইটি ব্যানার দুর্বৃত্তরা খোলে নিয়ে যায়। শনিবার সকালের দিকে তার কর্মীরা দেখেন তোরণের ব্যানার নেই। তখন তাদের মধ্যে দেখা দেয় উত্তেজনা।
ব্যারিস্টার মো. এনামুল হক বলেন, ঘটনা যারাই করুক, এটা ন্যাক্কারজনক। ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু ও সজীব ওয়াজেদ জয়সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিল। তাঁদের যথার্থ সম্মান করা সবার দায়িত্ব। তিনি ঘটনাটি থানার ওসি রাশেদ মোবারককে অবহিত করেছেন বলে জানালেন।
বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক বলেছেন, জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবেন।
-
প্রথম পাতা