রাজনগর কবরস্থান পুকুরে ডুব দিয়ে স্কুলছাত্রের করুণ মৃত্যু-
এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জ শহরের রাজনগর কবরস্থান পুকুরে ডুব দিয়ে মুনসাদ আহমেদ নামের এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেলে এ মৃত্যুর ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, রাজনগর এলাকার বাসিন্দা নুরে আলমের ছেলে মুনসাদ আহমেদ (১৪) হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজে ৮ম শ্রেণীতে অধ্যয়ন করছে। গতকাল বিকেলে পরীক্ষা শেষে বাসায় ফেরার সময় মুনসাদ আহমেদ স্কুল ড্রেস পরিহিত অবস্থায় কবরস্থানের পুকুরে নেমে পানিতে ডুব দেয়। কিন্তু সে আর পানির নিচ থেকে না উঠায় তার সহপাঠিরা চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন পুকুরে তাকে খোঁজাখুজি শুরু করেন। প্রায় ১৫ মিনিট পর তাকে পানির নিচ থেকে খোঁজে বের করে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডাঃ ত্রিলোক চাকমা তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু তার মৃত্যু পরিবারের লোকজন মেনে নিতে পারেননি। তারা চিকিৎসকদের দিয়ে ইসিজি করান। ইসিজি রিপোর্ট দেখে ডাক্তার পুনরায় মুনসাদকে মৃত ঘোষণা করেন। স্কুলছাত্র মুনসাদের মৃত্যুর সংবাদ শুনে আত্মীয় স্বজনরা হাসপাতালে গিয়ে ভিড় জমান। এ সময় সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন।
অপর একটি সূত্র জানায়, মুনসাদ খেলাধূলার এক পর্যায়ে রাজনগর কবরস্থানের গাছ থেকে লাফ দিয়ে পুকুরের পানিতে পড়ে। এরপর সে আর না উঠলে তার সহপাঠীরা চিৎকার শুরু করে। পরে অনেক্ষণ খোঁজাখুজি করে তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
-