ডাকাতের কবলে পড়লেন আজমিরীগঞ্জ থানার ওসি ॥ সন্দেহভাজন দুজন আটক-
তোফায়েল রেজা সোহেল, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ শরীফউদ্দিন সড়কে ডাকাতির কবলে পড়েছেন আজমিরীগঞ্জ থানার ওসি ইকবাল হুসেন। মঙ্গলবার রাত ১০টার দিকে ওই সড়কের বানিয়াচং ঝিংড়ি সেতু সংলগ্ন স্থানে পৌঁছামাত্র তিনি ডাকাত দলের কবলে পড়েন। এর আগে একই স্পটে আরও কয়েকটি যানবাহনে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ২টি সিএনজি অটোরিকশা ও ২টি ইজিবাইকের যাত্রীদের মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। পরে ডাকাতির ঘটনা শুনে বানিয়াচংয়ের আমিরখানি ও আজমিরীগঞ্জের নোয়াগড় গ্রামের লোকজন লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে ছুটে যান।
সূত্র জানায়, ওসি ইকবাল হুসেন তার প্রাইভেট কার নিয়ে পুলিশের পেট্রোল ডিউটি তদারকি করতে যান। বানিয়াচংয়ের ঝিংড়ি সেতুর সন্নিকটে পৌঁছামাত্র ডাকাতরা তার গাড়িটি আটকিয়ে ডাকাতি করার চেষ্টা চালায়।
এ সম্পর্কে আজমিরীগঞ্জ থানার ওসি ইকবাল হুসেন জানান, পুলিশ পরিচয় জানার পর ডাকাতরা দৌঁড়ে পালায়। তার স্মার্টফোন সেটটি ডাকাতেরা নেয়নি বলে ওসি ইকবাল হুসেন জানান।
হবিগঞ্জের এএসপি (উত্তর সার্কেল) শৈলেন চাকমা বলেন, ঈদকে সামনে রেখে সড়কে পুলিশের টহল জোরদার করা হয়েছে। যাত্রীদের গাড়ি ভেবে ডাকাতরা তার গাড়ি আটক করেছিল। তখন পুলিশের গাড়ি বুঝতে পেরে ডাকাতরা দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় বানিয়াচং থানা পুলিশ সন্দেহভাজন দুই জনকে আটক করেছে।
-
প্রথম পাতা