আজমিরীগঞ্জে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ ও বিদ্যালয়ের ভবন উদ্বোধন-
এমপি আব্দুল মজিদ খানকে বিশাল সংবর্ধনা
স্টাফ রিপোর্টার॥ ১ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে সাতগ্রাম পাবলিক উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ১১ কিলোমিটার ১২২১টি পরিবারের বিদ্যুৎ লাইন উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি।
হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় বিগত ৯ বছরে ব্যাপক উন্নয়ন করায় গত শনিবার বিকেলে আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের কাটাখালী মাঠে ৬ ও ৭ ওয়ার্ডবাসীর উদ্যোগে মোঃ আব্দুল মজিদ খান এমপিকে বিশাল সংবর্ধনা দেয়া হয়। এতে  দলমত নির্বিশেষে নারী পুরুষ সহ সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় তারা আব্দুল মজিদ খান এমপি’র ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে আগামীতেও পুনরায় এমপি নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিশিষ্ট মুরুব্বি দেবেন্দ্র সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল মজিদ খান এমপি। এ সময় তিনি, আবেগাপ্লুত হয়ে বলেন, আমি আপনাদের একজন সেবক হয়ে নিজেকে ধন্য মনে করেছি। আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে যতদিন বেঁচে থাকবো সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো। এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রীর থাকার কারণে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে উন্নয়ন করা সম্ভব হতো না। এ সংবর্ধনা আমার নয় জননেত্রী শেখ হাসিনার।
বক্তারা বলেন, বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্ত পাও বর্ষাতে নাও। কিন্তু মোঃ আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন হয়েছে এখন  মানুষ জন বারো মাসই গাড়িতে করে চলাচল করতে পারছেন। যার ফলে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি মোঃ আব্দুল মজিদ খানকে পুনরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা আক্তার শিখা প্রমুখ।

-
ভিতরের পাতা