মাধবপুরে পিকনিকের বাস ও ট্রাকের সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ আহত ১০-
স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরের বোয়ালিয়া ব্রীজের কাছে পিকনিকের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় ১ ঘন্টা পর দুর্ঘটনা কবলিত গাড়িগুলো রাস্তা থেকে সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়। খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারি কমিশনার ভূমি মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী ঘটনাস্থলে ছুটে যান এবং আহদের উদ্ধার ও চিকিৎসার খোঁজখবর নেন।
পুলিশ ও আহত সূত্রে জানা যায়- গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কামারগাঁও উচ্চ বিদ্যালয়ের ৭৭জন শিক্ষার্থী বাসযোগে মাধবকুন্ডে পিকনিকে যায়। সেখান থেকে ফেরার পথে গতকাল রাত প্রায় ৮টার দিকে বোয়ালিয়া ব্রীজের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। দুর্ঘটনায় শিক্ষক ও ছাত্রসহ ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় শিক্ষক মোশাররফ হোসেন (৫২), শিক্ষার্থী আব্দুল মান্নান (১৫), ওবায়দুল (১৩), বায়োজিত (১৩), তামিম (১৩), নায়মুল (১৪), মাহফুজকে (১৩) স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ হোসেন জানান- সোমবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে ৩৫ ছাত্রী, ৪২ ছাত্র ও ১২ জন শিক্ষক নিয়ে তাদের বাসটি মাধবকুন্ডে পিকনিকের উদ্দেশ্যে যাত্রা করে। মঙ্গলবার পিকনিক শেষে ফেরার পথে তাদের গাড়িটি দুর্ঘটনায় পতিত হয়। রাতেই তারা কামারগাঁওয়ে ফিরে যাবেন।
-