মুক্তিযোদ্ধা আমির হুসেন নিজেকে আওয়ামী লীগের তৃণমূলের প্রার্থী ঘোষণা করলেন-
তোফায়েল রেজা সোহেল, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার নিজেকে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামী লীগের তৃণমূলের একক প্রার্থী ঘোষণা করেছেন। গতকাল মঙ্গলবার সকালে বানিয়াচং উত্তর-পূর্ব ইউপি সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৯৬৯ সালে উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠার মাধ্যমে তার রাজনীতির পথ চলা শুরু হয়। টানা ৩০ বছর ধরে বানিয়াচং আওয়ামী লীগ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার প্রতিবাদে দীর্ঘ ১৮ মাস কারাবরণ করেন। তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় ছিলেন। বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাকালীন উদ্যোক্তা ও পরিচালনা কমিটির সভাপতি এবং সেক্রেটারির দায়িত্বে রয়েছেন। উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারিসহ সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে সক্রিয়ভাবে জড়িত। মানুষের কল্যাণে তিনি সারাজীবন ধরে নিরলসভাবে কাজ করছেন। এছাড়া নিজের বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক ক্যারিয়ারের তথ্য সাংবাদিকদের সামনে তুলে ধরেন মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার। এবার তাকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলীয় মনোনয়ন দেবেন বলে তিনি শতভাগ আশাবাদী।
সংবাদ সম্মেলনে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারি ইকবাল হুসেন খান, সহসভাপতি কবির মিয়া মাস্টার, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, শাহজাহান মিয়া, আসাদুর রহমান খান, হিন্দু-বৌদ্দ-খ্রিস্ট্রান ঐক্য পরিষদের সেক্রেটারি কাজল চ্যাটার্জী, দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি আবুল ফজল, দক্ষিণ-পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি আরফান উদ্দিন, যুবলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, ভারপ্রাপ্ত সেক্রেটারি বাবুল মিয়া, শ্রমিক লীগ আহবায়ক অ্যাডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, ছাত্রলীগ সাবেক সভাপতি আনোয়ার হুসেন, মওদুদ আল মাহমুদ, বর্তমান সভাপতি আবদুল হালিম সোহেল, সেক্রেটারি এমদাদুল হাসান শাহীন, জনাব আলী কলেজ ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসমলাম মাসুদ, সেক্রেটারি রাজু আহমেদসহ বিভিন্ন স্তরের অর্ধশত নেতাকর্মী।

-