আওয়ামী লীগ শান্তি প্রতিষ্ঠা করতে চায় আর বিএনপি চায় লুটপাট ॥ এমপি আবু জাহির-
লাখাইয়ে দ্বিতীয় দফা সার বীজ ও আর্থিক প্রণোদনা বিতরণ
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ দেশে শান্তি প্রতিষ্ঠা করতে চায়। আর বিএনপি জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে লুটপাট করতে চায়। তাই দেশকে অস্থিতিশীল করার জন্য বিএনপি-জামায়াত জোটের চক্রান্ত অব্যাহত রয়েছে। জনগণ শান্তি ও নিরাপত্তা চায় এবং আমরা সে শান্তি ও নিরাপত্তা নিশ্চিতে কাজ করছি। হাওর এলাকায় বিশেষ কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় গতকাল মঙ্গলবার সকাল ১১টায় লাখাই উপজেলায় ২য় দফায় ৪ হাজার কৃষক ও কৃষাণীর মাঝে সার, বীজ ও আর্থিক প্রণোদনা বিতরণের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। এর আগে সোমবার আরো ৩ হাজার উপকারভোগী এই সার বীজ ও টাকা বিতরণ করা হয়।
এমপি আবু জাহির আরো বলেন, খালেদা জিয়ার আমলে টাকা দিয়েও সার পাননি কৃষকরা। সারের জন্য আন্দোলন করে জীবন দিতে হয়েছে কৃষকদের। কিন্তু বঙ্গবন্ধু কন্যা আজ ক্ষমতায়, আমরা কৃষকদেরকে বিনামূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ এবং আর্থিক প্রণোদনা আপনাদের হাতে হাতে তুলে দিচ্ছি। এ সময় আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করার আহবান জানালে উপস্থিত জনতা আওয়ামী লীগকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ।

-