হবিগঞ্জকে অপরাধ মুক্ত রাখতে সব ধরণের পদক্ষেপ নেব ॥ পুলিশ সুপার-
আইজিপি কাপ যুব কাবাডিতে হবিগঞ্জ সদর চ্যাম্পিয়ন
এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে হবিগঞ্জ সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় জালাল স্টেডিয়ামে ফাইনাল খেলায় তারা ৩৭-৩৫ পয়েন্টে বানিয়াচং উপজেলাকে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামছুর রহমান ভূঞার সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সদস্য অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, গোলাম ফারুক, হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক, বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল মোতালিব মমরাজ, মঈন উদ্দিন আহমেদ সাম্মু ও হুমায়ুন খান। অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন কোষাধ্যক্ষ বিশিষ্ট সাংবাদিক শাহ ফখরুজ্জামান।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন- খেলাধুলা মানুষের মন বিকাশিত করে এবং অপরাধ মুক্ত রাখে। তিনি বলেন- আমি হবিগঞ্জে দায়িত্ব নেয়ার পর সিদ্ধান্ত নিয়েছি হবিগঞ্জকে অপরাধ মুক্ত রাখবো। হবিগঞ্জকে অপরাধ মুক্ত রাখার জন্য ইতোমধ্যে আমি নানা কার্যক্রম বাস্তবায়ন করেছি। দায়িত্ব নেয়ার পর শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ জানিয়েছিলেন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ক্লাস বাদ দিয়ে ফাস্টফুডের দোকানগুলোতে গিয়ে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। আমি এসব দোকানগুলোতে অভিযান পরিচালনা করেছি। এসব দোকানগুলোতে ভবিষ্যতে আমার অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অপরাধ মুক্ত করতে পুলিশের পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ খেলাধুলার আয়োজন করা হবে। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে ট্রপি তুলে দেন। 
বাংলাদেশে কাবাডি ফেডারেশনের উদ্যোগে এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশ প্রশাসনের ব্যবস্থাপনায় টুর্ণামেন্টে ৮টি উপজেলা দল অংশ গ্রহণ করে।

-