শায়েস্তাগঞ্জ থানা পুলিশের সাঁড়াশি অভিযানে বিএনপি কর্মীসহ আটক ৪-
নিজস্ব প্রতিনিধি ॥ অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। মঙ্গলবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, এসআই দেলোয়ার হোসেন ও জাকির হোসেনসহ একদল পুলিশ পৌর এলাকার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করেন। অভিযানে দাউদনগর বাজার পয়েন্ট থেকে শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুর গ্রামের বাসিন্দা বিএনপিকর্মী মিজান মিয়া (৩২), বাহুবলের হরিপাশার সাগর মিয়া (২০), শায়েস্তাগঞ্জ দিঘীরপাড়ের স্বপ্না আক্তার (২০) ও মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সী বাজার এলাকার নার্গিস বেগমকে (২১) আটক করা হয়।
এসআই জাকির হোসেন বলেন, ওই চারজন গভীর রাতে দাউদনগর বাজার পয়েন্টে সন্দেহজনক ঘুরাফেরা করছিলো। তাই তাদের আটক করা হয়েছে। বুধবার সকালে তাদের কোর্টে প্রেরণ করা হয়।
অপরদিকে সাঁড়াশি অভিযানে বস্তার বাড়ি থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক শাহেল মিয়া (২০), আব্দুল খালেক মিয়া (২৮), রুবেল মিয়া (২৮) ও অলিপুর থেকে ১২ পিস ইয়াবাসহ শাকিল আহমেদ (২৮) এবং ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল মতিন (৬০) ছাড়াও নতুন ব্রিজ এলাকায় একটি চোরাই গাড়ীসহ আটক রুবেল মিয়া ও সোহেল মিয়াকেও একই দিনে কোর্টে প্রেরণ করা হয়েছে।

-