ধুলিয়াখালে ৩টি চোরাই প্রাইভেটকারসহ গাড়িচোর চক্রের তিন সদস্য আটক-
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল এলাকা থেকে ৩টি চোরাই প্রাইভেটকারসহ গাড়িচোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানিক দল। আটককৃতরা হলো শায়েস্তাগঞ্জ থানাধীন কদমতলী এলাকার মৃত আব্দুল আজিজ ওরফে লুকাই’র ছেলে মোঃ দেলোয়ার হোসেন দিলু (২৮), ধুলিয়াখালের মৃত ছুরত আলীর ছেলে মোঃ শাহীন মিয়া (৩৫), ও সদর উপজেলার আলাপুর গ্রামের মৃত দরবেশ আলীর ছেলে মোঃ মুজাহিদুল ইসলাম (৩০)।
র‌্যাব জানায়, গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ রোডের ধুলিয়াখাল বাজার এলাকা থেকে ৩টি চোরাই প্রাইভেট কারসহ গাড়িচোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব তাদের কাছ থেকে জানতে পারে, গ্রেফতারকৃত অভিযুক্তরা লোকচক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি চুরি করে ক্রয়-বিক্রয় করে। গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন দিলু’র বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে। গ্রেফতারকৃত অভিযুক্তদের হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি অপরাধ দমন, অবৈধ  অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, জঙ্গি দমন, সন্ত্রাস দমন, অপরাধীকে গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, মানব পাঁচারকারী গ্রেফতার ও ভিকটিম উদ্ধার, আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়।
-
প্রথম পাতা